সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

pressসাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরা  প্রেসক্লাব কার্যনির্বাহী পরিষদ ২০১৩-১৪ এর নির্বাচনে দৈনিক কালের চিত্রের সম্পাদক অধ্যাপক আবু আহমেদ সভাপতি ও আমাদের সময়, মাছরাঙা টিভি বাংলানিউজ ও গ্রামের কাগজ এর সাতক্ষীরা  প্রতিনিধি মোস্তাফিজুর রহমান উজ্জল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার বাসস এর সাতক্ষীরা  প্রতিনিধি এড. অর“ন ব্যানার্জী শনিবার সন্ধ্যায় প্রেসক্লাবের হলর“মে চুড়ান্ত ফলাফল ঘোষনা করেন।

কমিটির সহ সভাপতি নির্বাচিত হয়েছেন, দৈনিক জনতার কালিদাস রায়, যুগ্ম সম্পাদক পদে বাংলাভিশন ও বাংলাদেশ সময় এর  আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক পদে নবরাজ পত্রিকার সেলিম রেজা মুকুল, অর্থ সম্পাদক পদে প্রবর্তন ও আবাস এর কাজী জামালউদ্দীন মামুন, সাহিত্য সংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে ইন্ডিপেন্ডেন্ট ও সংবাদের আবুল কাশেম, দপ্তর সম্পাদক পদে জন্মভুমির শহিদুল ইসলাম, নির্বাহী সদস্য পদে কালেরকন্ঠের মোশারফ হোসেন, বণিক বার্তার গোলাম সরোয়ার, আমাদের অর্থনীতির শেখ ফরিদ আহমেদ ময়না, আজকালের খবর এর এম জিললুর রহমান ও দৈনিক কালের চিত্রের আশরাফুল ইসলাম খোকন নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষনা অনুষ্ঠানে নির্বাচন কমিশনার এসএ টিভির সাতক্ষীরা  জেলা প্রতিনিধি ফার“ক মাহবুবুর রহমান ও বৈশাখী টিভির সাতক্ষীরা  জেলা প্রতিনিধি শামীম পারভেজসহ সাতক্ষীরা  প্রেসক্লাবের সদস্য ও কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উলে­খ্য, সাতক্ষীরা  প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির ১৩ টি পদের বিপরিতে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী না থাকায় সকলকে বিনা প্রতিদ্ব›িদ্বতায় চুড়ান্তভাবে নির্বাচিত ঘোষনা করা হয়।

Exit mobile version