সাতক্ষীরায় জামায়াত-শিবির কর্মীসহ আটক ৩৫

সাতক্ষীরা প্রতিনিধিঃসাতক্ষীরায় হরতালে নাশকতা এড়াতে জামায়াত-শিবিরের ১০ কর্মীসহ মোট ৩৫ জনকে আটক করেছে পুলিশ। রোববার রাতভর জেলার বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে সাতক্ষীরা সদর উপজেলার জামায়াত কর্মী শাহানুর, আব্দুর রহমান, আবু হাসান, আব্দুর রশিদ ও আব্দুল আলিম, কালিগঞ্জের শিবির কর্মী আতিয়ার রহমান ও জামায়াত কর্মী সাইদুজ্জামানের নাম জানা গেছে।
এদিকে, মানবতাবিরোধী অপরাধী মতিউর রহমান নিজামীর ফাঁসির রায়কে কেন্দ্র করে হরতাল ডেকে সাতক্ষীরায় মাঠে নামেনি জামায়াত-শিবিরের কর্মীরা। হরতালের সমর্থনে সোমবার জেলার কোথাও মিছিল, মিটিং ও সমাবেশের খবর পাওয়া যায়নি। সকাল থেকে দূরপাল্লার যান চলাচল বন্ধ থকালেও অভ্যন্তরীণ দু’একটি সড়কে যাত্রীবাহী বাস চলাচল করছে। তবে সড়কে ভ্যান, রিক্সা, ইঞ্জিনচালিত নসিমন, করিমন চলাচল ¯স্বাভাবিক রয়েছে। দোকান-পাট, অফিস-আদালত ও ব্যাংক-বীমা খোলা রয়েছে। স্বাভাবিকভাবেই চলছে জনজীবন। ভোমরা স্থল বন্দরেও আমদানি-রপ্তানি কার্যক্রম রয়েছে স্বাভাবিক। নাশকতা এড়াতে সাতক্ষীরা শহরের বিভিন্ন স্থানে পুলিশ ও র্যা ব টহল দিচ্ছে।
সাতক্ষীরা জেলা পুলিশের তথ্য কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) কামাল হোসেন জানান, হরতালে নাশকতা এড়াতে পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থায় রয়েছে।

Exit mobile version