সন্ত্রাসীদের হামলার স্বীকার- আব্দুর রশিদ

সাতক্ষীরা প্রতিনিধি,জি নিউজ: পূর্ব শত্র“তার জের ধরে বাড়ির সীমানা ঘেরার সময় প্রতিপ¶দের হামলায় আব্দুর রশিদ (৫৫) মারাত্তক আহত হয়েছে।সে সাতক্ষীরা শহর উপকণ্ঠের বাকাল ইসলামপুর গ্রামের মৃত নুর“ল ইসলামের ছেলে।গত ৫ মে সকালে প্রতিপ¶ সন্ত্রাসীদের দ্বারা আব্দুর রশিদ এই হামলার ¯^ীকার হন। ঘটনার ৬ দিনেও পুলিশ এখনও মামলা নেয়নি।

সদর হাসপাতালের বারাÊায় চিকিৎসাধীন আব্দুর রশিদ ও তার পরিবার জি নিউজ বিডি ডট নেটকে জানায়, তিনি সাতক্ষীরা বড় বাজারের তরকারি বাজারের একজন নাইট গার্ড।পূর্বের ঘটনার জেরধরে প্রতিপ¶রা মারমুখি আচারন করছিল। ঘটনার দিন সকালে বড় বাজারের ডিউটি শেষে বাড়িতে ফেরার পর পার্শ্ববর্তী মৃত শাহাদাৎ হোসেনের ছেলে জিয়ার“ল, মহেব গাজীর ছেলে রাজু ও সাজু এবং রাজুর মা আকর্ষিক ভাবে আব্দুর রশিদকে পিটিয়ে মারাত্তক জখম করে। এসময় প্রতিপ¶দের হামলায় রশিদের ডান পা ভেঙ্গে যাওয়ার পাশাপাশি গালের কয়েকটি দাঁত ভেঙ্গে যায়। পকেটে থাকা টাকা পয়সা নিয়ে নেয় সন্ত্রাসীরা। তাৎ¶নিক ভাবে এলাকাবাসী উদ্ধার করে আহত রশিদকে সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনায় ওই দিন সকাল ১০ টার দিকে রশিদের পরিবারের প¶ থেকে সাত¶ীরা সদর থানায় ৪ জনকে আসামী করে এজাহার দাখিল করলেও পুলিশ এখনও মামলা নেয়নি। অভিযোগ উঠেছে, সদর থানার সেকেÊ অফিসার এসআই আজিজুল হক বিষয়টি তদš— করে ৬ দিনেও শেষ করতে পারেননি।

এব্যাপারে তদš—কারি কর্মকর্তা এসআই আজিজুল হক গতকাল সন্ধ্যায় গনমাধ্যমকে জানান, আব্দুর রশিদ গুর“ত্বর আহত নন। ৩২৩ এর একটা সার্টিফিকেট আসতে পারে। ডান পায়ে প­াস্টার করা পা ভেঙ্গে গেছে, দাত ভেঙ্গেছে জানেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি তো দেখিনি। তিনি আরও বলেন, কে যেন বলছিল মিটমাট করে দেবে। তাই আর ব্যবস্থা নেয়া হয়নি।

 

কাজী নাসির উদ্দীন/ সাতক্ষীরা/জি নিউজ

Exit mobile version