দেশ চরম সংকটের দিকে এগোচ্ছে- এরশাদ

সাভার প্রতিনিধি,জি নিউজ : দেশ চরম সংকটের দিকে এগোচ্ছে বলে মন্তব্য করেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হোসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেন, ‘দেশ আস্তে আস্তে চরম সংকটের দিকে যাচ্ছে।কিন্ত এজন্য আমার মুক্তিযুদ্ধ বা দেশ স্বাধীন করিনি। দেশের মানুষ এখন চরম অন্ধাকারে আছে। এ থেকে মানুষ বাঁচতে চায়।’
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সাভারের জাতীয় স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে এসে তিনি এসব কথা বলেন। এ সময় দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদারসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা জানাতে এসে এলডিপির সভাপতি কর্নেল অলি আহমেদ সাংবাদিকদের বলেন, এ সরকার ১৭০ জন মানুষকে হত্যা করেছে। দেশ এখন চরম সংকটে রয়েছে। আগামী নির্বাচন হবে কি না তা নিয়ে আমার সংশয় রয়েছে। এ পরিস্থিতিতে সরকারের উচিত লিখিত প্রস্তাবের মাধ্যমে বিরোধীদলের নেতাসহ ১৮ দলের কাছে আলোচনার প্রস্তাব পাঠানো। সেই সঙ্গে, তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা মেনে নিয়ে একটি নিরপেক্ষ নির্বাচন  দেওয়া। যাতে  দেশে শান্তি-শৃঙ্খলা বজায় থাকে।

শ্রদ্ধা জানাতে এসেছিলেন বিকল্পধারার সভাপতি একিউএম বদরুদ্দোজা চৌধুরী। তিনি বলেন, বর্তমান যে পরিস্থিতি বিরাজ করছে তাতে যে কোনো সময় গৃহযুদ্ধ বেধে যেতে পারে। দেশের গণতন্ত্র এখন হুমকির মুখে। সরকারের উচিৎ বিরোধীদলের সঙ্গে আলোচনা করে একটি সমাধানে পৌঁছানো। তা না হলে দেশ চরম সংকটে পড়বে।

জি নিউজ/২৭-০৩-২০১৩

Exit mobile version