দেশের মানুষ আর দুই নেত্রীকে চায় না – হুসেইন মুহম্মদ এরশাদ

arshad 11111111111111111রংপুর প্রতিনিধি, জি নিউজ :-  দুই নেত্রীকে দেশের মানুষ আর চায় না- মন্তব্য করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, মানুষ চায় জাতীয় পার্টির সরকারকে। এ জন্য আগামীতে জাতীয় পার্টির প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। মানুষ আর জ্বালাও পোড়াও চায় না। এসব থেকে তারা পরিত্রাণ চায়, পরিবর্তন চায়। তাই আর দেশের মানুষ দু’নেত্রীকে দেখতে চায় না। গত সোমবার রংপুরের মিঠাপুকুর উপজেলার লতিফপুরে এক জনসভায় তিনি এ কথা বলেন।

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে সরকার ও বিরোধী দলের মধ্যে টানাপোড়েন চলছে- উল্লেখ করে এরশাদ বলেন, কেউ কাউকে ছাড় দিচ্ছেন না। দেওয়া হচ্ছে হরতাল। আর হরতালের কারণে দেশ অনিশ্চয়তার দিকে যাচ্ছে। এদিকে দেশের অর্থনীতি ধ্বংস হচ্ছে।

এভাবে একটা স্বাধীন দেশ চলতে পারে না- মন্তব্য করে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, তাই আগামী নির্বাচনে আমরা এককভাবে নির্বাচন করে ক্ষমতায় যেতে চাই। জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য আমাদের ১৫১টি আসন প্রয়োজন। এসব আসন পেতে এখন থেকেই আমাদের কাজ করতে হবে। গত নির্বাচনে রংপুরের তিনটি আসন জোর করে নেওয়া হয়েছিল। এবার এসব আসন আমাদের ফেরৎ নিতে হবে। তিনি বলেন আমি বিএনপিকে সমর্থন দিয়েছিলাম। কিন্তু তারা আমাকে জেলে দিয়েছে, জরিমানা দিতে হয়েছে। আমার দল ভেঙ্গেছে। আর আওয়ামী লীগকে সমর্থন দিয়ে কিছুই পাইনি। জনসভায়  জাপা নেতা বিশিষ্ট ব্যবসায়ী ফখর-উজ-জামান জাহাঙ্গীরকে পরিচয় করিয়ে দিয়ে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, আগামীতে জাহাঙ্গীর হচ্ছে আমাদের দলের প্রার্থী। তাকে আগামীকে ভোট দিয়ে সংসদে পাঠাতে হবে। জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাপা নেতা সংসদ সদস্য আনিছুল ইসলাম মণ্ডল, জাপা কেন্দ্রীয় নেতা মসিউর রহমান রাঙ্গা, ফখর-উজ-জামান জাহাঙ্গীর, জেলা জাপার সাধারণ সম্পাদক আবুল মাসুদ চৌধুরী নান্টু প্রমুখ।

Exit mobile version