কলেজ ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা

g news সাতক্ষীরা প্রতিনিধি,জি নিউজ ঃ  সাতক্ষীরা কালিগঞ্জে পরকীয়ার জেরধরে এক কলেজ ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত ৮ টার দিকে জেলার কালীগঞ্জ উপজেলার দুলাবালা গ্রামের রা¯—ার ধার থেকে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহতের নাম শেখ ইনামুল হক ওরফে দুখু (২৫)। সে কালীগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের গড়–ইমহল গ্রামের রজব আলীর ছেলে।

নিহতের ভাই আদর আলী জানান, তার ভাই বর্তমানে কালীগঞ্জ ডিআরএম কলেজের কলা বিভাগের ¯œাতক তৃতীয় বর্ষের ছাত্র। বাড়ি থেকে কলেজ দূর হওয়ায় ও প্রাইভেট পড়ানোর সুবিধার্থে রতনপুর ইউনিয়নের মালেঙ্গা গ্রামের মুজিবর রহমানের বাড়িতে ফ্রি লোজিং থাকত। কয়েক বছর আগে মুড়াগাছা গ্রামের আব্দুল করিমের মেয়ে রোকেয়া খাতুনকে ইনামুল প্রাইভেট পড়াতো। প্রাইভেট পড়ানোর সময় উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বিষয় টি জানতে পেরে আব্দুল করিম তার মেয়েকে তিন বছর আগে রতনপুর গ্রামের মোমিন মলি­কের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে বিয়ে দেয়। বর্তমানে তাদের দেড় বছরের একটি বাচ্চা রয়েছে।

আদর আলী অভিযোগ করে বলেন, বিয়ের পরেও রোকেয়ার সঙ্গে পরকীয়া  সম্পর্ক  এমন অভিযোগে ইনামুলকে প্রকাশ্যে ও মোবাইলে হুমকি ধামকি দিয়ে আসছিল রফিকুল ইসলাম ও তার শ্যালক আব্দুল­াহ। এ নিয়ে অশাšি—র এক পর্যায়ে রোকেয়া তার শিশু সš—ানকে নিয়ে এক সপ্তাহ আগে বাপের বাড়িতে চলে আসে। এতে¶ুব্ধ হয়ে রফিকুল, আব্দুল­াহ, আলমসহ কয়েকজন গত ২১ এপ্রিল বিকেলে বাড়িতে এসে ইনামুলকে জীবন নাশের হুমকি দেয়। মঙ্গলবার  বিকেলে মামাত ভাই আব্দুর রাজ্জাকের সঙ্গে সাইকেলে বাড়ি থেকে বের হয় ইনামুল। রাত সাড়ে ৯ টার দিকে স্থানীয় গহর আলীর ছেলে আবু বক্কর কদমতলা বাজার থেকে বাড়ি ফেরার পথে দুলাবালা গ্রামের ফাঁকা রা¯—ার উপর ইনামুলের লাশ পড়ে থাকতে দেখে। পরে সে স্থানীয় লোকজনসহ থানায় খবর দেয়। মঙ্গলবার রাত ১১টার দিকে পুলিশ ইনামুলের লাশ উদ্ধার করে। এঘটনায় নিহতের ভাই শেখ আদর আলী বাদী হয়ে অজ্ঞাত ব্যাক্তিদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং-২০ তারিখ-২৩/৪/১৩।

এব্যাপারে রফিকুলের সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও কথা বলা যাইনি। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খাইর“ল কবীর পরকীয়ার কথা ¯^ীকার করো  পরকিয়ার কারনেই ইনামুলকে  নাইলনের দড়ি গলায় জড়িয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে মর্মে  বলেন তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে মনে করা হচ্ছে। এসময় লাশের পাশ থেকে একটি সাইকেল ও মোবাইল উদ্ধার করা হয়েছে। গতকাল লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়।

 

কাজী নাসির উদ্দীন/  সাতক্ষীরা /জি নিউজ

 

Exit mobile version