উন্নয়ন বঞ্চিত উত্তরের গাইবান্ধা জেলাবাসি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যা পেলেন

shগাইবান্ধা প্রতিনিধি:উত্তরের উন্নয়ন বঞ্চিত গাইবান্ধা জেলাবাসি ও আ’লীগের নেতাকর্মীদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রত্যাশা ছিল অনেক। দীর্ঘকাল পরে হঠাৎ গাইবান্ধায় এসেই তিনি এ অঞ্চলের মানুষের অপূর্ণ অনেক চাওয়া পাওয়াই পূরণ করেছেন।

শনিবার গাইবান্ধার শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠের জন সভাস্থলেই এসেই জনসমুদ্রে পরিণত হওয়া বিপুল সংখ্যক মানুষের মুহুমুহু করতালি আর শ্লোগানের মধ্যেই সেখানে ডিজিটাল পদ্ধতিতে ডিসপ্লে বোর্ডের পর্দা টেনে তিনি ৭টি প্রকল্পের উদ্বোধন করলেন এবং ভিত্তিপ্রস্তর স্থাপিত হলো আরও ৯টি প্রকল্পের।

প্রধানমন্ত্রী যেসমস্ত প্রকল্পের উদ্বোধন করলেন সেগুলো হচ্ছে, গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন, টেক্সটাইল ভোকেশনাল ইন্সিটিটিউট, জেলার ৬টি উপজেলায় নির্মিত এক হাজার মেট্রিক টন ধারন ক্ষমতা সম্পন্ন ৬টি খাদ্য গুদাম, সাঘাটা, পলাশবাড়ি, সুন্দরগঞ্জের ৩১ শয্যা বিশিষ্ট উপজেলা হাসপাতালকে ৫০ শয্যায় উন্নীত করণ এবং জেলায় নির্মিত ইপিআই ষ্টোরের উদ্বোধন। ভিত্তি প্রস্তর স্থাপন করা হয় পলাশবাড়ি, সাঘাটা ও ফুলছড়ি থানার নতুন ভবনের। এছাড়া তিনি জেলা মুক্তিযোদ্ধা কমপেল্ক্স, গোবিন্দগঞ্জ উপজেলা প্রাণী সম্পদ উন্নয়ন কেন্দ্র, গাইবান্ধার কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র, জেলার শাহ আব্দুল হামিদ স্টেডিয়ামের গ্যালারী সম্প্রসারণ, সুন্দরগঞ্জ উপজেলায় পাঁচপীর বাজার থেকে কুড়িগ্রামের চিলমারি উপজেলা সদরের সাথে সংযোগকারি তিস্তা নদীর উপর ১ হাজার ৪৯০ মিটার দীর্ঘ পিসি গার্ডার সেতু নির্মাণ, সাঘাটার বোনারপাড়া ইউপি অফিস-রামনগর বাজার সড়কে কাটাখালি নদীর উপর ৩৬০ মিটার ব্রীজ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

Exit mobile version