আগৈলঝাড়া স্কুলের চুরি যাওয়া ২টি কম্পিউটার উদ্ধার :

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে :বরিশালের আগৈলঝাড়া বালিকা বিদ্যালয়ের চুরি যাওয়া ২টি কম্পিউটার পৃথক পৃথক স্থান থেকে উদ্ধার করাসহ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ২জনকে গ্রেফতার করেছে পুলিশ।
আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাজ্জাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে গত রোববার বিকেলে অভিযান চালিয়ে উপজেলার তালতারমাঠ গ্রাম থেকে রনজিত বৈরাগীর ছেলে ঢাকা গুলশানের সেনিটারী মিস্ত্রী রতন বৈরাগী (২৩) কে গ্রেফতার করেছে। ওসি জানান, গ্রেফতারকৃত রতনের দেয়া তথ্য মতে গৌরনদী পৌর এলাকার ভাড়াটে কালকিনি রামারপোল এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে গৃহশিক্ষক ফারহান হোসেনের বাসা থেকে চুরি যাওয়া কম্পিউটার উদ্ধার করেন। রতন চুরির ঘটনার আরও চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। অন্যদিকে রোববার রাতে পশ্চিম সুজনকাঠী গ্রামের আলমগীর সরদারের ছেলে সুমন সরদারের (২২) ঘর থেকে অন্য একটি কম্পিউটার উদ্ধার করা হয়েছে। তবে পুলিশের টের পেয়ে এসময় সুমন পালিয়ে যেতে সক্ষম হয়। ফারহান জানান, তার কাছে রতনসহ অন্য আরও একজন ওই কম্পিউটারটি ৯ হাজার টাকায় বিক্রি করেছিল।
প্রকাশ, আগৈলঝাড়া সদরের শ্রীমতি মাতৃমঙ্গল বালিকা বিদ্যালয়ে গত ৬ অক্টোবর রাতে কম্পিউটার ল্যাবরেটরির দরজার তালা ভেঙ্গে সংঘবদ্ধ চোরের দল ৪টি কম্পিউটার, ২টি মনিটরসহ অন্যান্য যন্ত্রপাতি চুরি করে নিয়ে যায়। ওই ঘটনায় স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নির্মলেন্দু বাড়ৈ বাদী হয়ে ৮ অক্টোবর অজ্ঞাতনামাদের আসামী করে থানায় মামলা দায়ের করেন। মামলায় ওইদিনই স্কুলের নৈশপ্রহরী রামকৃষ্ণ রায়কে গ্রেফতার করে।

Exit mobile version