অগ্রণী ব্যাংক রসুলপুর শাখার শোক প্রকাশ

BANKসাদুল্যাপুর (গাইবান্ধা) প্রতিনিধি,ঃ অগ্রণী ব্যাংক রসুলপুর শাখার অফিসার আমজাদ হোসেন সরকার শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন (ইন্নালিলাহে….রাজিউন)।

শুক্রবার রাত ৮ ঘটিকায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। শনিবার সকাল ১১ ঘটিকায় ছান্দিয়াপুর ড. আর, এ, গণি স্কুল এন্ড কলেজ মাঠে তার জানাযা অনুষ্ঠিত হয়। এতে সাদুল্যাপুর উপজেলার বিশিষ্ট ব্যক্তিরা অংশ নেন। পরে আরাজী তরফ কামাল পারিবারিক গোরস্থানে তার লাশ দাফন করা হয়।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। আমজাদ হোসেন সরকারের মৃত্যুতে গত কাল রবিবার বিকালে অগ্রণী ব্যাংক রসুলপুর শাখার সকল কর্মকর্তারা শোক প্রকাশ করেছেন। এক শোকবার্তায় অগ্রণী ব্যাংক রসুলপুর শাখার শাখা ব্যবস্থাপক রেজাউল করিম,এসপিও আব্বাছ আলী, এসপিও ইউনূছ আলী, পিও শহিদুর রহমান খন্দকার, সহকারী আমিনূও রহমান, সিনিয়র আ: আবু জুবায়য়ার আল মুকুল, আব্দুল কাদের, এটিএম গোলাম মওলা, বিএনপি নেতা আলহাজ্জ আইয়ূব আলী মাস্টার, ছেলে সফিউল আজম সুমন, সাংবাদিক বেলাল হোসেন, আবুল কালাম আজাদ, ইউনূছ কাজী, আব্দুর রউফ, বকুল, হাছেন সরকার, দুলু, হুমায়ূন কবির সাজু, মোহাসিন প্রধান স্থানীয় ব্যক্তিবর্গ।

বিবৃতিতে তারা বলেন, অফিসিয়াল দিক থেকে এবং রসুলপুর ইউনিয়ন বাসী একজন নিবেদিত জনপ্রতিনিধিকে হারালো। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি তারা গভীর সমবেদনা প্রকাশ করেন।

 

Exit mobile version